আজ সোমবার, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ ১৭-১৮ চতুরঙ্গ কেসি থামিয়ে দিল দূর্ণিবারকে

চতুরঙ্গ কেসি থামিয়ে দিল দূর্ণিবারকে

চতুরঙ্গ কেসি থামিয়ে দিল দূর্ণিবারকে

স্পোর্টিস রিপোর্টার।

প্রথম জয়ের আনন্দে উদ্বেলিত চতুরঙ্গের খেলোয়াড়েরা। সাথে যোগ দিয়েছিল ক্লাবের কর্মকর্তারাও। লীগে উড়তে থাকা দূর্ণিবারকে থামিয়ে দিল চতুরঙ্গ ক্রীড়া চক্র। এর আগে লীগের ৩ রাউন্ডের খেলায় তারা কোন পয়েন্টের দেখা পায়নি। দূর্ণিবার এ ম্যাচে পরাজয়ের আগে লীগে দু’টি চমকপ্রদ জয় পেয়েছে। অতি আতœবিশ^াসে ভুগেছে কিনা দূর্ণিবার তাতে সন্দেহ প্রবল।

শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর চতুর্থ রাউন্ডের শেষ ম্যাচটি ছিল লো স্কোরিংএ। দূর্ণিবার টস হেরে প্রথমে ব্যাট করার সুযোগ পেয়ে যেভাবে উৎফুল্ল হয়েছে তাতে মনে হয়েছে তারা প্রতিপক্ষ চতুরঙ্গ ক্রীড়া চক্রকে কিছুটা হেলা করেছে।

শূণ্য রানে তারা প্রথম উইকেট হারায়। ৪ রানে ২য় উইকেট। ২৯ রানে ৩য় উইকেট। ৫০ রানে ৪ উইকেট। ৫৮ রানে ৫ উইকেট। এমন ছেলে মানুষি ব্যাটিং যাদের তাদের স্কোর ১০০ যাবে কিনা তা নিয়ে সন্দেহ বাড়ে। প্রান্ত ও আরিফের ব্যাটে ২৭.৪ ওভারে ১২২ রানে তারা থেমে যায়। দূর্ণিবারের ব্যাটসম্যানেরা ব্যর্থ এটা লেখার পাশাপশি চতুরঙ্গের বোলারদের খাটো করে দেখার সুযোগ নেই।

প্রান্ত ৩৫ বলে ৩৪ এবং আরিফ ৫২ বলে ২১ রান। উইকেট কিপার সাগর ২১ এবং পেসার শ্যামলের ১৬ রানই বলার মত। চতুরঙ্গের পেসার রুবেল ৩০ রানে ৪টি এবং ইয়াসিন ১২ রানে ২টি উইকেট পান। চতুরঙ্গ ৪০ ওভারে ১২৩ রান করলেই প্রথম জয়ের আনন্দ পাবে। ওভার প্রতি রান ৩.০৭৫। ওপেনার সোয়েব ও ইমরান শুরুতেই চার ছয়ের তান্ডবে দিশাহারা করে দেয় দূর্ণিবারকে।

সোয়েব ৩ ছয়ে ২৬ রানে ফিরেন। এরপর হঠাৎ ছন্দপতন। দ্রুতই উইকেট হারায় চতুরঙ্গ। ৭৭ রানে ৬ উইকেট হারিয়ে পরাজয়ের ভয় পেয়ে বসে তাদের। কিন্তু আশরাফুল ১ চার ও ১ ছয়ে ১৬ রানে ফিরলেও সাইফুল ও একরামুল দায়িত্ব নিয়ে খেলেন। তারা দু’জনেই অপরাজিত থেকে দলকে বিজয়ের মালা পড়িয়ে মাঠ ছাড়েন। একরামুল ৫ চার ও ১ ছক্কায় ৩৩ এবং সাইফুল ৪ চারে ২২ রান করেন। দূর্ণিবারের শ্যামল ৩৭ রানে ৩ উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ দূর্ণিবার স্পোর্টিং ক্লাব ঃ ২৭.৪ ওভার (১২২/১০) প্রান্ত -৩৪,সাগর-২১,আরিফ-২১,শ্যামল-১৬। অতিরিক্ত-১৫। রুবেল-৪/৩০,ইয়াসিন-২/১২।
চতুরঙ্গ ক্রীড়া চক্র : ২৬.৩ ওভার (১২৮/৬) একরামুল-৩৩,সোয়েব-২৬,সাইফুল-২২,ইমরান-১৬,আশরাফুল-১৬। অতিরিক্ত-৬। শ্যামল-৩/৩৭।
রোববারের খেলা ঃ টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমী ও শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব।

স্পন্সরেড আর্টিকেলঃ